ক্রীড়া দুনিয়ার বড় তারকাদের নববর্ষ

গোটা দুনিয়াকে কাঁপিয়ে এসে গেছে নতুন বছর। সেলিব্রেশনে মাতোয়ারা হয়ে নিজের নিজের মতো করে ইংরেজি নববর্ষকে বরণ করে নিয়েছেন সবাই। বাদ নেই ক্রীড়া দুনিয়ার বড় তারকারও। মেসি, রোনালদো, নেইমার থেকে রজার ফেদেরার সবাই মেতেছেন আনন্দে। পাশাপাশি নিজেদের ফ্যানদেরকেও শুভেচ্ছা জানিয়েছেন তারকারা।

লিওনেল মেসি
আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি শুভেচ্ছা জানিয়েছেন সন্তানসম্ভবা স্ত্রী আন্তোনেলাকে পাশে নিয়ে। ছবির বার্তা সবাইকে নববর্ষের শুভেচ্ছা।
এদিকে মিঞা বিবির ছবি ছাড়াও অন্য ছবিতে দেখা যায় বেশ বড়সড় গ্যাং ছিল যাতে হাজির ছিলেন পরিবার বন্ধুরাও। হাজির ছিল বড় ছেলে থিয়াগোও।

ক্রিশ্চিয়ানো রোনালদো
সিআর সেভেন কাটালেন পরিবারের সঙ্গে সময়। হাজির ছিলেন আত্মীয়-বন্ধুরাও। ব্যবস্থা ছিল স্পেশাল চকোলেট কেকেরও।
নিউ ইয়ার সেলিব্রেশন আর জর্জিনা রডরিগেজ নেই সেও কী সম্ভব। যুগলের উষ্ণ ছবি ২০১৮ সালের দারুণ শুরুর ঘোষণা করে দিলেন।

নেইমার
ছুটির সময় সন্তান ডাভির সঙ্গে কাটাচ্ছেন ব্রাজিলিয়ান তাকা নেইমার। সোশ্যাল মিডিয়ায় ‘আমার প্রিয় বন্ধু’ ক্যাপশনেও ছবি পোস্ট করেন তিনি।
সার্জিও আগুয়ারো
এদিকে আর্জেন্টিনা ও ম্যানচেস্টার সিটির সতীর্থ নিকোলাস ওটামেন্ডি ও নিজেদের পরিবার নিয়ে পার্টি মুডে সময় পাড় করেছেন সার্জিও আগুয়ারো।

রজার ফেদেরার
সামনেই অস্ট্রেলিয়ান ওপেন। আর নয়া বছরে সেই অস্ট্রেলিয়া থেকে ছবি পোস্ট করলেন রজার ফেদেরার। শ্যাম্পেনের গ্লাস হাতে ফেডেরার দাঁড়িয়ে পিছনে বাজি ফাটানোর মধ্যে দিয়ে চলছে বর্ষবরণ।
লিখেছেন, ‘‌হ্যাপি নিউ ইয়ার। পার্থ থেকে শুভেচ্ছা জানাচ্ছি সবাইকে। ২০১৭ অবিশ্বাস্য ছিল। ২০১৮ সালের জন্য আমি তৈরি।’
টেনিস প্লেয়ার বেলন্ডা বেনেচিচের সঙ্গেও ছবি পোস্ট করেছেন ফেডেরার। স্বদেশী বেনেচিচকে নিয়ে কালো ফর্মালে ফ্যানদের মন কেড়ে নেয়া লুকে হাজির হয়েছিলেন।

মতামত দিন