আগামী নির্বাচন জাতীয় পার্টি ছাড়া সম্ভব নয়: এরশাদ

এতদিনে নিজের পায়ে দাঁড়িয়েছি-এরশাদ

দেশের রাজনীতিতে জাতীয় পার্টি এখন বিগ ফ্যাক্টর, তাই তাদের ছাড়া আগামী নির্বাচন সম্ভব নয়। এই মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সোমবার দুপুরে জাতীয় পার্টির ৩২ প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায়, তিনি আরো বলেন, দেশে গুম খুনের ভয়ে মানুষের মাঝে হতাশা বাড়ছে।

বিজয়ের মাসে রংপুর সিটি নির্বাচনে জাতীয় পার্টির বিশাল জয় আমাদের নতুন সুযোগ সৃষ্টি করে দিয়েছে। এতদিন পরে আমরা নিজের পায়ে দাঁড়িয়েছি। আগামী নির্বাচনে জাতীয় পার্টি বিগ ফ্যাক্টর হবে। বললেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এরশাদ বলেন, দেশে এখন গুম-খুনের আতঙ্ক। মানুষের হতাশ দেখে আমরাও হতাশ ছিলাম। মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। এ সুযোগ আমাদের কাজে লাগাতে হবে। আমরা দেখাব, জাতীয় পার্টি সবচেয়ে জনপ্রিয় দল।

দলের নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, প্রস্তুত হও, আগামী নির্বাচনে জাতীয় পার্টি লড়াই করে বিজয় ছিনিয়ে আনবে।

আওয়ামী লীগ ও বিএনপি প্রসঙ্গে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, কেউ আমাদের সঙ্গে সুবিচার করেনি। আওয়ামী লীগ-বিএনপি কেউ আমাদের প্রতি সদয় ছিল না। এত অত্যাচারের পরও আমরা বেঁচে আছি কারণ আমরা মানুষের সঙ্গে অন্যায় করিনি। আমাদের হাতে রক্তের দাগ নেই।

বিএনপির সরকারের আমালে নিজের জেলজুলুমের কথা উল্লেখ করে এরশাদ বলেন, সৃষ্টিকর্তাই এখন খালেদা জিয়ার বিচার করছে। তাই এই বয়সেও তাকে আদালতে যেতে হচ্ছে।

জাতীয় পার্টির ভবিষ্যৎ নেতৃত্ব প্রসঙ্গে তিনি বলেন, আমার পরে দলের হাল কে ধরবেন সেটা আমি ঘোষণা করে যাব। যদি বিশেষ কারণে ঘোষণা না করতে পারি সেটা প্রেসিডিয়ামের সভায় সিদ্ধান্ত হবে। দোয়া করবেন যেন আগামী নির্বাচন পর্যন্ত বেঁচে থাকি।
পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান গোলাম মুহম্মদ কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার প্রমুখ।

আলোচনা সভা শেষে র‍্যালিতে অংশ নেয়, দেশের বিভিন্ন স্থান থেকে আসা জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী।

মতামত দিন