বিরুষ্কাকে সানিয়ার শুভেচ্ছা

কলকাতা: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার বিয়ে ঘিরে তারকা জগতে শুভেচ্ছার ঢল নেমেছে। তারকা দম্পতিকে অভিনন্দন জানালেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাও। তিনি বলেছেন, ওরা দুরন্ত জুড়ি। একইসঙ্গে সংবাদমাধ্যমের ধারাবাহিক আগ্রহ কীভাবে মোকাবিলা করতে হবে তা শেখারও পরামর্শ দিলেন সানিয়া।

সানিয়া বিয়ে করেছেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব আখতারকেও। তাদের নিয়েও অনুরাগীদের আগ্রহ প্রবল।

সংবাদমাধ্যমের নজর এড়িয়ে ইতালিতে গিয়ে বিয়েটা সেরেছেন বিরাট ও অনুষ্কা। তাঁদের বিয়ে ঘিরে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর আলোচনা। বিয়ের কয়েকদিন কেটে গেলেও হ্যাশট্যাগ বিরুষ্কা এখনও ট্রেন্ডিং টপিক।

সানিয়া বলেছেন, হাইপ্রোফাইল বিয়ে নিয়ে হইচই বেশি হবেই। তাই এটা শুধু অভ্যন্তরীন ব্যাপারই থাকে না।

সানিয়া বলেছেন, দেশে বিয়ে করলে সংবাদমাধ্যমে কীভাবে শোরগোল পড়ে যাবে তা ভেবেই বিরাট ও অনুষ্কা ইতালিতে গিয়ে বিয়েটা সেরেছে। তবে যাই হোক না কেন মিডিয়ার মুখোমুখি এক দিন তো হতেই হবে ওদের।

সানিয়া বলেছেন, বিয়ের পর্বটা এমনিতেই খুব চাপের। তার ওপর মিডিয়া হাইপ থাকলে তো কথাই নেই। টেনিস সুন্দরী বলেছেন, তাঁর বোনের সবে বিয়ে হল। হাইপ্রোফাইল না হলেও ওই বিয়েতেও ঝক্কি কম ছিল না।

অনুষ্কা ও বিরাট-উভয়ের কাছেই পরিচিত সানিয়া। গত ১২ ডিসেম্বরের বিয়ের পর তিনি ট্যুইটার মারফ্ত নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

সানিয়া বলেছেন, বিরাট ও অনুষ্কা-দুজনেই দারুন। ওদের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। একে অপরকে ভালোবাসে এমন দুজনের বিয়ে হওয়ার খবরটা খুবই ভালো।

তবে ২১ ডিসেম্বর দিল্লিতে বিরুষ্কার বিয়ের রিসেপশনে হয়তো থাকতে পারছেন না তিনি। বললেন, ‘জানি না থাকতে পারব কি না। আমি ২১ ডিসেম্বরই দুবাইয়ে যাচ্ছি।’

মতামত দিন