চট্টগ্রাম আবাহনীর কোচ টিটু বরখাস্ত

তাঁর কোচিংয়ে ভালোই খেলছিল চট্টগ্রাম আবাহনী। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ১৭তম রাউন্ড পর্যন্ত শীর্ষেই ছিল বন্দরনগরীর দলটি। এরপর খেই হারিয়ে ফেলে শেষ তিন ম্যাচে ফল ভালো না হওয়ায়। পয়েন্ট তালিকায়ও এর প্রভাব পড়ে। এর খেসারত দিতে হয়েছে দলের কোচ সাইফুল বারী টিটুকে। দলের সাম্প্রতিক ব্যর্থতায় তাঁকে বরখাস্ত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

আজ বুধবার চট্টগ্রাম আবাহনী টিটুকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম আবাহনীর ম্যানেজার আরমান আজিজ। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। লিগের শেষ দিকে দলের পারফরম্যান্স প্রত্যাশা অনুযায়ী না হওয়ায় শিরোপার রেস থেকে ছিটকে পড়েছি আমরা। তাই ক্লাব কর্তৃপক্ষ টিটু ভাইকে বরখান্ত করার সিদ্ধান্ত নিয়েছে। জুলফিকার মাহমুদ দলের ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করবেন।’

শেষ তিন ম্যাচের বাজে পারফরম্যান্সের কারণেই রেস থেকে ছিটকে পড়ে চট্টগ্রাম আবাহনী। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কাছে হার, ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে ড্র এবং সর্বশেষ ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের কাছেও হেরে যায় তারা। যে কারণে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে নেমে যায় দলটি। এখন বাকি দুই রাউন্ড। তাই আর সম্ভবও নয় ঘুরে দাঁড়ানোর।

লিগে এখন শীর্ষে আছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড। ২০ ম্যাচে তাদের সংগ্রহ ৪৮ পয়েন্ট। এক পয়েন্ট কম নিয়ে তাদের পরই আছে শেখ জামাল। আর ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চট্টগ্রাম আবাহনী।

মতামত দিন