লক্ষ্মীপুরে মাদক বিরোধী অভিযান : আটক ৩৬

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরে আইনশৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে ৩৬ জনকে আটক করা হয়েছে। তাঁদের মধ্যে অধিকাংশই স্বরাষ্টমন্ত্রনালয় ও পুলিশ হেডকায়োর্টারস এর তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ।

জানা যায়, লক্ষীপুর সদর উপজেলার ১৫নং লাহারকান্দি ইউপির ১নং ওয়ার্ডস্থ আটিয়াতলী এলাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৩শ পিস ইয়াবাসহ মোঃ শাহজাহান (২৯) এবং সদর থানাধীন ২নং দক্ষিণ হামছাদী ইউপির ৬নং ওয়ার্ড গোপীনাথপুর এলাকায় অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. নিজাম (২৫) কে আটক করা হয়। তাঁরা দুইজনেই পেশাদার ইয়াবা ব্যবসায়ী বলে জানায় গোয়েন্দা পুলিশ।

এছাড়াও শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত জেলার সদর, রায়পুর, রামগঞ্জ ও রামগতি উপজেলা চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ীসহ ৩৬ জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, এদের মধ্যে অধিকাংশই স্বরাষ্টমন্ত্রনালয় ও পুলিশ হেডকায়োর্টারস এর তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক, কোন ছাড় দেওয়া হবে না। মাদক নিমূল না হওয়া পযর্ন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

মতামত দিন