আরব আমিরাতে হাটহাজারী সমিতির সদস্য সংগ্রহ কর্মসূচী, ইফতার ও দোয়া মাহফিল

ইশতিয়াক আসিফ, আরব আমিরাত:

হাটহাজারী সমিতি সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে সদস্য সংগ্রহ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন,ইফতার ও দোয়া মাহফিল ১লা জুন শুক্রবার আমিরাতের রাজধানী আবুধাবীর শিল্প ও বাণিজ্যিক অঞ্চল মোচ্ছাফফা ১০নং ডায়মন্ড সিটি রেস্টুরেন্টের হল রুমে অনুষ্টিত হয়।

হাটহাজারী সমিত সংযুক্ত আরব আমিরাতের সদস্য সচিব মোহাম্মদ জামাল উদ্দিনের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্টান শুরু হয়, সভাপতিত্ব করেন সমিতির আহবায়ক নজরুল হাসান।

অনুষ্ঠানের শুরুতে আমিরাতের প্রত্যক স্টেইট থেকে কার্যকারী আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ কে নিজেদের অঞ্চলে সদস্য সংগ্রহের জন্যে ফরম বিতরণ করার মধ্যে দিয়ে সংগঠনের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে অনুষ্ঠিতব্য আলোচনা ও দোয়া মাহফিলে সমিতি গঠনের লক্ষ্যে উদ্দেশ্য ও উদ্যোগকে স্বাগত জানিয়ে শুভাকাঙ্ক্ষী হিসেবে উপস্থিত হয়ে দিকনির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন আল আইন ও আবুধাবীর মোচ্ছাফফা শিল্প নগরীর সুনাম ধন্য ব্যবসায়ী হাটহাজারী প্রবাসী যথাক্রমে, মোহাম্মদ আজিজ চৌধুরী, মাহমুদ সিদ্দিকী, হাবীবুল হক, ইকবাল হোসেন বাদল,নাজিম উদ্দিন , মোহাম্মদ আলমগীর, মঈন উদ্দিন ও সমিতির কার্যকারী আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও কার্যকারী সদস্যবৃন্দ।

বক্তারা মতামত পরামর্শ মুলক বক্তৃতায় সমিতি পরিচালনার জন্য দ্রুত যুগোপযোগী শক্তিশালী একটি নীতিমালাপ্রণয়ন করার প্রতি গুরুত্ব আরোপ করে অনেক বাঁধা বিপত্তি আলোচনা সমালোচনা আসবে সবকিছু থেকে ভালোটুকু গ্রহণ করে স্বচ্ছতা ও নিরপক্ষেতা বজায় রেখে পথ চলার আহ্বান করেন। সভাপতির সমাপনী বক্তব্য দিয়ে সমাপ্ত ঘোষণা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ হারুন সাহেব।

মতামত দিন