মাদক দ্রব্যের ব্যবহার শূন্যের কোটায় আনা হবে-ওসি লামা

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান প্রতিনিধি:

মাদক বিরোধী বিশেষ সাড়াশি অভিযান পরিচালনা করেছে বান্দরবানের লামা থানা পুলিশ। সোমবার (৪ জুন) বিকেল ৩ টা হতে ৫টা পর্যন্ত লামা বাজার ও আশপাশে এই অভিযান চলে। লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ও লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বিশেষ অভিযানে নেতৃত্ব প্রদান করেন।
জানা গেছে, মাদকের ব্যবহার শূন্যের কোটায় আনতে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই বিশেষ অভিযান পরিচালনা করে লামা থানা। শুরুতে লামা বাজারের ছোট নুনার বিল মার্মা পাড়ায় ঘন্টা ব্যাপী অভিযান চালানো হয়। এই সময় ২০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার ও আবুল কালাম (২৭) নামে এক মাদক সেবীকে আটক করা হয়। আটক আবুল কালাম লামা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মধুঝিরি পশ্চিম পাড়ার শামসুদ্দিনের ছেলে।
থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, সরকারের মাদক বিরোধী অভিযান সফল করতে তার সাথে তাল মিলিয়ে কাজ করছে লামা থানা। সকল ধরনের মাদক দ্রব্যের ব্যবহার শূন্যের কোটায় আনা হবে।
মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি ব্যবহার করা হবে উল্লেখ করে লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, পাহাড় মাদক মুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলবে। মাদক দেশের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে।

মতামত দিন