সৌদি আবরের আছির প্রদেশে বঙ্গবন্ধু পরিষ‌দের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

জামশেদুল ইসলাম, সৌদি আরব:

‌প‌বিত্র মা‌হে রমজান এর ফ‌জিলত এবং ইসলা‌মে রামজান মা‌সের গুরত্ব ও মুসলিম হিসা‌বে আমা‌দের উপর এর প্রভাব বিষয়ক ‌আ‌লোচনার মধ্য দি‌য়ে  আ‌ছির কেন্দ্রীয় কমি‌টির ব্যবস্থাপনায় ৪ জুন ২০১৮ স্থানীয় তাজমহল হোটেলে অনু‌ষ্টিত হয় বিশাল ইফতার মাহ‌ফিল ও আ‌লোচনা সভা।

সভাপ‌তি মোর‌শেদুল ইসলা‌মের সভাপ‌তি‌ত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক আজাদ রহমান এর সঞ্চাল‌নে উক্ত অনুষ্টা‌নে প্রধান অ‌তি‌থি ছি‌লেন বঙ্গবন্ধু প‌রিষ‌দের প্রধান উপ‌দেষ্টা জনাব আবু বকর কামাল। বিশেষ অ‌তি‌থি ছি‌লেন জনাব এস এম জাহাঙ্গীর আলম, জনাব সেলু চৌধু‌রী, জনাব শ‌ফিউল আলম, জনাব র‌হিম মাহম‌ুদি, জনাব ফারুক রহমান, ফারুক উদ্দীন, আব্দুল ক‌রিম, মোস্তফা জাহেদসহ অন্যরা।

উক্ত আ‌লোচনায় প্রধান আ‌লোচক ছি‌লেন মাওলানা আহ‌মেদ আলী নঈমী । উক্ত আ‌লোচনা সভায় বক্তব্য রা‌খেন জনাব ইউসুফ আলী, জ‌হির উদ্দীন, মিজান, সরওয়ার উদ্দিন ,মোস্তাক আহ‌মেদ (পেকুয়া) , আ‌নোয়ার মোস্তাক, আলা উদ্দীন, সাইফুল ইসলাম, ইমাম উদ্দীন , আমান উল্লাহ, মোঃ লোকমান, মোঃ আব্দু‌ল কুদ্দুস, আ‌মির হো‌সেন প্রমুখ।
অনুষ্টানে পবিত্র কোরআন থে‌কে তেলওয়াত ক‌রেন জনাব গিয়াস উদ্দীন ।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তাঁর পরিবার বর্গ, জাতীয় চারনেতা, মুক্তিযুদ্ধের সকল শহীদান ও প্রতিটি লড়াই সংগ্রামে শহীদদের রুহের মাগফেরাত কামনা, জননেত্রী শেখ হাসিনা এবং আওয়ামী পরিবারের সকল সদ্স্যগনের ইহলৌকিক ও পারলৌকিক মুক্তি ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের সার্বিক মঙ্গল কামনায় দোয়া মাহফিল পরিচালনা করেন মৌলানা মোহাম্মদ ইউসুফ।

মতামত দিন