লক্ষ্মীপুরে মাদক ব্যবসায়ীর হামলার শিকার প্রবাসী পরিবার

লক্ষ্মীপুর প্রতিনিধি :

বাংলাদশ নারীরা অনেক দূর এগিয় গিয়েছ। কিছু গ্রামে অঞ্চলে আজও নারীরা নানাভাবে নির্যাতন, ইভটিজিং, যৌন হয়রানির শিকার হয়েও বিচারের জন্য জনপ্রতিনিধিদের ধারেধারে ঘুরতে দেখা যায়। তারই বাস্তব চিত্র তুল ধরেন প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম (৩০)।

আহত নাছিমা বেগম জানান, আজাহারের পুত্র সােহাগ আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি নিয়ে আমি পরিবারের লােকজনের কাছে অভিহিত করলে সে আমার বসতঘরে হামলা করে। এসময় আমার ঘরে থাকা নগদ টাকা-পয়সা ও স্বর্ণ অলংকার লুট করে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজাহারের পুত্র সােহাগ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী সে প্রবাসীর স্ত্রীদেরকে নানা কু-প্রস্তাব সহ নানা জঘন্য অপরাধের সাথে জড়িত রয়েছে বলে জানা গেছে। স্থানীয়রা আরাে জনান, সােহাগ মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী। সে কারণে বিনা কারণেপ্রবাসীর স্ত্রী সহ সাধারণ মানুষদেরক নানাভাব হয়রানি করে আসছে।

এ বিষয়ে নাছিমা আক্তারের স্বামী শাহজাহান জানান, আমি একজন প্রবাসী দেশে ছুটিতে এসেছি ৪ দিন হয়েছে। সােহাগ মুঠােফানে আমার স্ত্রী নাছিমা বেগমকে কু-প্রস্তাব দেয়। বিষয়টি আমি সােহাগের পিতা আজাহার মিয়া ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে সে গত রাত আমার বসত ঘরে হামলা করে ও লুটপাট করে। এখনােও আমরা আতঙ্ক দিন রয়েছি।

ঘটনাটি নিয়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লােকমান হােসেন জানান, ভুক্তভাগীদের লিখিত অভিযােগ পেয়েছি আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত সােহাগের বক্তব্যের জন্য একাধিকবার চেষ্টা করেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

মতামত দিন