অস্ত্র-গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ী আটক

মোঃ হাসিবুল হাসান,নাটোর জেলা প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুর উপজেলায় অস্ত্র-গুলিসহ আমানত মোল্লা ওরফে ফকির (৪০) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব কর্মকর্তা আজমল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (৯জুন) সকালে র‌্যাব-৫ এর পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার আমানত মোল্লা উপজেলার চাঁচকৈড় (বাজার পাড়া) এলাকার মৃত গিয়াস উদ্দিন ফকিরের ছেলে। এর আগে, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে তাকে এই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিযানে লোহার তৈরি দেশীয় একটি ওয়ান শ্যুটার পাইপ গান, পাঁচ রাউন্ড শর্ট গানের গুলি, একটি থ্রি নট থ্রি রাইফেলের গুলি, দুই রাউন্ড পি-৫৪ এর গুলি, এক রাউন্ড রিভালভারের গুলি, চাপাতি, খেলনা পিস্তল, মোবাইল ফোন ও মোমোরি কার্ড জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ এর সিপিসি-২ র্যাব কর্মকর্তা আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চাঁচকৈড় বাজারপাড়া এলাকার গিয়াস উদ্দিন ফকিরের ছেলে আমানত ফকিরের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে তার বাড়ির ল্যাট্রিনের পাশে সংরক্ষণ করা অবস্থায় একটি প্যাকেট পাওয়া যায়। পরে প্যাকেটটি খোলার পর সেখানে একটি সটগান, ৬ রাউন্ড গুলি ও একটি চাপাতি পাওয়া যায়। এ সময় আমানত ফকিরকে আটক করা হয়।

আটককৃত আমানত ফকিরের বিরুদ্ধে অবৈধ অস্ত্র সংরক্ষণের অভিযোগে মামলা দায়ের করে গুরুদাসপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মতামত দিন