বাংলাদেশ মানবাধিকার কমিশন লক্ষ্মীপুর শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :
বাংলাদেশ মানবাধিকার কমিশন লক্ষ্মীপুর পৌরসভা, সদর উপজেলা ও জেলা শাখার যৌথ উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার (৯ জুন)বিকালে শহরের রোজগার্ডেন পার্টি সেন্টারে সদর উপজেলা শাখার সভাপতি মুহাম্মদ মমিন উল্লাহর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি সামছুল করিম খোকন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানবাধিকার কমিশন লক্ষ্মীপুর জেলা শাখার সেক্রেটারী জসিম উদ্দিন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন লিটন।
অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ তছলিমুর রহমান, সেক্রেটারী অ আ আবীর আকাশ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক নিরব, দপ্তর সম্পাদক নজির আহম্মদ, পৌর শাখার সভাপতি ফজলুল কাদের চৌধুরী বাবলু, সেক্রেটারী এমরান হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে সামছুল করিম খোকন বলেন `মানবাধিকার কর্মীরা নির্যাতিত নিপীড়িত মানুষের জন্য নিঃস্বার্থে কাজ করে।আমরা সৎউর্পাজন করি এবং বঞ্চিত মানবতার জন্য কিছু ব্যয় করি।যারা দূর্ণীতি করে এবং অসৎউর্পাজনের মাধ্যমে সম্পদের পাহাড় গড়েছে দুদকের উচিত তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া।’

সভাপতির বক্তব্যে মমিন উল্লাহ বলেন -`ইসলাম বলে যে, অন্যায় ভাবে কোন মানুষকে হত্যা করে সে যেন পুরা মানব জাতীকে হত্যা করলো। রমজান মাসেও বিচার বর্হিভুত হত্যা কারো কাম্য নয়। বাংলাদেশে যারা মাদক, সন্ত্রাস, খুন, র্ধষন ও জঙ্গীবাদের সাথে জড়িত তদের আইনের আওতায় এনে বিচার করা প্রয়োজন।’

ইফতার মাহফিলে পেশাজীবী, শিক্ষক, ব্যবসায়ী, গনমাধ্যমকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

মতামত দিন