রংপুর বিভাগ সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংগঠন রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ) ইফতার ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাজধানীর শিল্পকলা একাডেমিতে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি ছিলেন এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নূরুল ইসলাম।

সমিতির সভাপতি মহসীনুল করিম লেবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিশু সংগঠক রফিকুল হক দাদুভাই, গ্লোবাল ইন্সুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মোশাররফ হোসেন, বিএফইউজে’র সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূইয়া, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, ডিইউজের সাবেক সভাপতি মোল্লা জালাল, আরডিজেএ’র সাবেক সভাপতি মুফদি আহমেদ ও কেরামত উল্লাহ বিপ্লব।

ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনায় সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর সকলকে বৃহত্তর রংপুর বিভাগের উন্নয়নের জন্য একযোগে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর বিভাগের উন্নয়নে ঢাকায় সাংবাদিকদের আরো বৃহত্তর পরিসরে লেখনির মাধ্যমে সমস্যা ও সম্ভাবনা তুলে ধরতে হবে। অনুষ্ঠানে সাংবাদিক ছাড়াও রংপুর বিভাগের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

মতামত দিন