শেরপুর জেলা পরিষদের আয়োজনে ইফতার মাহফিল

বি.এম. স্বপন : শেরপুর জেলা পরিষদের পক্ষ থেকে এক ইফতার পার্টির আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রোমান।

ইফতার পার্টিতে শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু ছাড়াও আরো উপস্থিত ছিলেন মহিলা লীগের সভাপতি সামছুন নাহার কামাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ ও আব্দুল খালেক, শেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এডভোকেট ফারজানা পারবিন মুন্নি, শেরপুর জেলা যুবলীগের সভাপতি কামারীয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র তৌহীদুর রহমান বিদ্যুত এবং বাংলাদেশ ছাত্র লীগ শেরপুর জেলার শাখা সাধারণ সম্পাদক সম্রাটসহ অন্যরা।

শেরপুরে বিশেষ কিছু নেতা সহ বিশেষ নেতৃবৃন্দরা এতে উপস্থিত ছিলেন তার মধ্যে বাংলাদেশ নাপোলী এসোসিয়েশনের  সভাপতি বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি ইতালি জয়নাল আবেদীন হাজারীও উপস্থিত ছিলেন। উক্ত ইফতারীতে জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রোমান শুভেচ্ছা মুলক বক্তব্য প্রদান করেন সকলের সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেন এবং ওনার জন্য সবার কাছে দোয়া কামনা করেন ।

মতামত দিন