শিক্ষাখাতে মহিউদ্দিন চৌধুরীর অবদান স্মরন করলেন শিক্ষামন্ত্রী

ছবি-মহিউদ্দিন চৌধুরীর কবর জেয়ারত করছেন শিক্ষামন্ত্রী।
চট্টগ্রাম ছাত্রলীগ সেক্রেটারী নুরুল আজিম রনি থেকে পাওয়া।

শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূরুল ইসলাম নাহিদ আজ প্রয়াত জননেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে এসে শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

শনিবার (০৬ জানুয়ারি) বিকেলে রাউজান উপজেলার কদলপুর স্কুল অ্যান্ড কলেজের ৫০ বছরপূর্তি অনুষ্ঠানে শেষে তিনি নগরীর চশমা হিলে মহিউদ্দিন চৌধুরীর বাসায় যান।

এসময় তিনি প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর অক্লান্ত পরিশ্রমের কথা স্মরন করে বলেন,মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামের শিক্ষাখাতে যে অবদান রেখেছেন তা চিরস্মরনীয়।তিনি সিটি কর্পোরেশনের অধীনে প্রচুর স্কুল কলেজ অধিভুক্ত করার মাধ্যমে বিশাল সংখ্যক জনগোষ্ঠীর শিক্ষার দায়িত্ব নিয়েছিলেন।

সেখানে মহিউদ্দিন চৌধুরীর সহধর্মিনী হাসিনা মহিউদ্দিন ও ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনসহ পরিবারের সদস্যদের সমবেদনা জানান শিক্ষামন্ত্রী।

শিক্ষামন্ত্রীর সাথে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম, শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইন, চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহিদা ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক মাহবুব হাসান, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

মতামত দিন