আইনজীবিদের স্বাধীনতার সপক্ষে ভুমিকা রাখার আহ্বান প্যানেল স্পিকারের (ভিডিও)

 

জাতীয় সংসদের প্যানেল স্পিকার ও বেসামরিক বিমান চলাচল ও পর্যৃটন মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, আইনজীবিরা দেশের আইনপ্রনয়ন ও আইনের শাসন বাস্তবায়নের গুরুত্বপূর্ণৃ ভুমিকা রাখেন। বিজ্ঞ আইনজীবিদেরকে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার সপক্ষে গুরুত্বপূর্ণৃ ভুমিকা রাখার আহ্বান জানান তিনি।

চিটাগাং ল’ একাডেমির ১০ম বর্ষৃপূতি উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।চিটাগাং ল’ একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক ও চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক আইটি সম্পাদক এডভোকেট এস এম সিরাজদৌল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট রতন কুমার রায়,সাবেক সভাপতি এডভোকেট মুজিবল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক সুকান্ত ভট্টাচার্যৃচট,সহকারী এটর্নী জেনারেল এডভোকেট এইচ এম জিয়াউদ্দিন।

অনুষ্ঠানের সভাপতি এস এম সিরাজদৌল্লাহ বলেন, চট্টগ্রাম আদালতে আইন পেশার মানোন্নয়নে ল একাডেমী সব সময় কাজ করে যাবে।ভালো মানের আইনজীবি তৈরিতে ল একাডেমী কাজ করছে বলেও উল্লেখ করেন তিনি।

মতামত দিন