এরশাদের দাফন নিয়ে যা বললেন বিদিশা

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পরেও তাকে নিয়ে টানাপোড়েন শেষ হচ্ছে না। তার কবর কোথায় হবে এ নিয়ে বেশ কিছুদিন ধরেই তার পরিবার ও দলের শীর্ষ নেতারা একেকজন একেক রকম মত দিচ্ছেন। এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকাও এ বিষয়ে চুপ থাকছেন না।

এরশাদকে কোথায় দাফন করা হবে সে নিয়ে দলের নেতারা এখনও একমত হতে পারেননি বলে জানা গেছে। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছে বলেও জানিয়েছে কয়েকটি সূত্র।

বিদিশা বলেছেন, এরশাদের নিজের এলাকা রংপুরের প্রতিটি মানুষ চাইছে তাকে যেন সেখানে সমাহিত করা হয়। আমিও তাদের অনুভূতির সাথে একমত পোষন করছি। আর যেহেতু রংপুরে এরশাদ তার গড়া পল্লী নিবাসটি এরিক এরশাদকে দিয়ে গেছেন সেহেতু তাকে পল্লী নিবাসে সমাহিত করা হলে এরিক সবচেয়ে সম্মানিত হবে। রংপুরের মানুষের অনুভূতিকে এরিক সম্মান জানাবে।

এদিকে এরশাদের স্ত্রী রওশন এরশাদ স্বামীর মৃত্যুর খবর পেয়ে সিএমএইচে ছুটে যান। তার সঙ্গে ছেলে রাহগির আল মাহি এরশাদও (শাদ এরশাদ) ছিলেন। এরশাদের আরেক ছেলে এরিক এরশাদ রয়েছেন বারিধারায় তার বাড়ি প্রেসিডেন্ট পার্কে। এরিকের মা বিদিশার সঙ্গে প্রায় দেশ দশক আগে এরশাদের বিচ্ছেদ ঘটে।

মতামত দিন