স্বাধীন বাংলাদেশে বসে অনেকেই পাকিস্তানের রাজনীতি করেছিল- বিপ্লব বড়ুয়া

মোঃ এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, লোহাগাড়ার কৃতি সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন,
স্বাধীন বাংলাদেশে বসে অনেকেই পাকিস্তানের রাজনীতি করেছিল সেই রাজাকারদের স্থান এদেশে আর হবেনা।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনার সাথে লোহাগাড়া সাতকানিয়ার মানুষের গভীর সম্পর্ক গড়ে উঠেছে, তিনি অামাকে বিশেষ সহকারী নিযুক্ত করে শুধু আমাকে সম্মাননা করেনি, লোহাগাড়ার সকল মানুষকে সম্মানীত করেছে, এই সম্মান পুরো লোহাগাড়ার জনগনের।

২২জুলাই (সোমবার) সন্ধ্যায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা মিলনায়তনে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা, পেশাজীবী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি অারো বলেন, গার্মেন্টস ইন্ডাস্ট্রিজে সারা বিশ্বে অামরা ২নাম্বারে, সারাবিশ্বের মানুষ বাংলাদেশের তৈরী পোষাক পরে, আজকে সবকিছু সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাছিনার নেতৃত্বে,
আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে থাকে। এই ১০বছরে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর দেশে আর এরকম দৃশ্যমান উন্নয়ন হয়নাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ড. অাবুরেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্নাসন সিংহ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল,এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট হুমায়ুন কবির রাসেল, উপজেলা যুবলীগের অাহবায়ক জহির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিয়া মুহাম্মদ ফারুক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আক্তার আহমদ সিকদার, পদুয়ার ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাওলানা নুরুল অাবছার চৌধুরী,চকরিয়া উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ সাঈদী, দক্ষিণ জেলা মহিলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ববিতা বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, সাতকানিয়ার পৌর মেয়র মুহাম্মদ জুবাইর সহ, শিক্ষক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন পেশাজীবী মানুষ সহ
জেলা ও উপজেলা অাওয়ামীলীগ ও সহযোগী অংগসংঠনের নেতাককর্মীরা উপস্থিত ছিলেন।

মতামত দিন