পিতার সামনে টমটমের ধাক্কায় সন্তানের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি:
স্কুল থেকে বাড়ি ফেরার পথে টমটমের ধাক্কায় ১ম শ্রেণীর ছাত্র মো. মিজান উদ্দিন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষং ইউনিয়নের রেপারপাড়া এলাকার মো. আবুল হাসেম এর সন্তান।

রোববার (০৪ আগষ্ট) বেলা ১১টায় রেপারপাড়া এলাকায় লামা-আলীকদম সড়কে এই ঘটনা ঘটে। শিশুটি রেপারপাড়া আনন্দ স্কুলের ১ম শ্রেণীর ছাত্র।

দুর্ঘটনা পরপর স্বজনরা শিশুটিকে পার্শ্ববর্তী লামা হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার মৃত তাকে ঘোষণা করেন।

শিশুর পিতা মো. আবুল হাসেম বলেন, তার সন্তান স্কুল থেকে ফিরছিল। পথে আমার বাচ্চাটা রাস্তার ওপারে দাঁড়িয়ে ছিল। রাস্তার অপর পাশের দোকানে আমি বসে ছিলাম। আমাকে দেখে সে এপাশে আসতে দৌড় দিলে বেপরোয়া গতিতে আসা টমটমটি তাকে ধাক্কা দেয়। চোখের সামনে আমার সন্তানটিকে টমটম দিয়ে ধাক্কা দিয়ে ওরা মেরে ফেলেছে। এইটি দুর্ঘটনা না সরাসরি হত্যা। পিতার সামনে সন্তান লাশ হওয়ার ঘটনা যে কত বড় কষ্টের তা বুঝানোর ভাষা আমার জানা নেই।

বেপরোয়া টমটম ড্রাইভারকে আইনের আওতায় আনতে অনুরোধ করেছে এলাকাবাসি। টমটমের ড্রাইভারের নাম- আব্দুল মালেক, সাং- চিনারীপাড়া, ০৫ নং ওয়ার্ড, চৈক্ষ্যং ইউপি, আলীকদম উপজেলার বাসিন্দা। গাড়ী নং-২৯।

টমটমের ধাক্কায় শিশু মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ বলেন, ঘাতক টমটম ও ড্রাইভারকে আইনের আওতায় আনা হবে।

মতামত দিন