লামায় বেপরোয়া জীপ উল্টে আহত ১১

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি:
লামায় যাত্রীবাহী একটি জীপ গাড়ি উল্টে ১১ জন আহত হয়েছে। আহত ৮ জনকে লামা সরকারি হাসপাতালে ও ৩জনকে চকরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

বুধবার (০৮ আগস্ট) বেলা সাড়ে ১০টায় লামা-আলীকদম সড়কের শিলেরতুয়া এলাকায় এই দুর্ঘটনা হয়। লামা হাসপাতালে ভর্তি ৮ জন হতে গুরুতর আহত ৫ জনকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

লামা হাসপাতালে ভর্তিকৃত আহতরা হল, মনির আহাম্মদ, রবীন্দ্র লাল, মেনতন ম্রো, তিংলক ম্রো, রেজাউল করিম, সাহাব উদ্দিন, জাহেদুল ইসলাম ও মো. পারভেজ। চকরিয়া হাসপাতালে নেয়া অপর ৩ আহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।
প্রায় ১০ জন আহত।

আহত যাত্রী মো. পারভেজ জানান, জীপটি চকরিয়া হতে আলীকদম যাচ্ছিল। ড্রাইভার খুবই বেপরোয়া গতিতে জীপ চালাচ্ছিল। গাড়িটি পথে লামা পৌরসভার শিলেরতুয়া এলাকায় আসলে একটি টমটমকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে রাস্তার পাশের বড় একটি গাছের সাথে ধাক্কা দিলে জীপটি রাস্তার উপরেই উল্টে যায়। দুর্ঘটনার পরপরই ড্রাইভার পালিয়ে গেছে।

দুর্ঘটনার খবরপেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় লামা ফায়ার সার্ভিসের একটি টিম। তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়েত হোসেন বলেন, আমরা আহত ৮ জনকে লামা হাসপাতালে নিয়ে যায়। আরো কয়েকজনকে তাদের স্বজনরা হাসপাতালে নিয়ে গেছে।

লামা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শফিউর রহমান মজুমদার বলেন, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহত ৫ জনকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, শুনামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মতামত দিন