সোনালী লাইফ ইন্স্যুরেন্সের লামা শাখা অফিস উদ্বোধন

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানের লামায় শনিবার (১৭ আগস্ট) সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নতুন শাখা উদ্বোধন হয়েছে। সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং সিএফও মীর রাশেদ বিন আমান প্রধান অতিথি হিসেবে অফিসটির উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন কোম্পানীর এজিএম কল্লোল বড়ুয়া। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানাজার মো. তমজিদুল আলম, সত্যজিদ দাস গুপ্ত, চকরিয়া ব্রাঞ্চ ম্যানাজার এম কে মিরাজ, বি.এম আবু তাহের, ইউনিট ম্যানাজার বান্দরবান আবুল কাসেম, লামা অফিসের ইনচার্জ মো. আবু আতাহার সহ প্রমূখ। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চকরিয়া উপজেলার মিজান এজেন্সির ব্রাঞ্চ ম্যানাজার মিজানুল করিম। এছাড়া লামা বাজারের ব্যবসায়ী, পলিসি হোল্ডার ও চকরিয়া-লামা অঞ্চলের সোনালী লাইফের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিল।

সিএফও মীর রাশেদ বিন আমান তার বক্তব্যে বলেন, ২০১৩ সালে শরিয়াভিত্তিতে কার্যক্রম শুরু করে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। সম্পূর্ণ অনলাইন কার্যক্রম ও সেবার মাধ্যমে দেশের প্রথম ই আর পি ভিত্তিক কোম্পানী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছে। বাংলাদেশের এটিই প্রথম লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী যে কোম্পানী সাত দিনের মধ্যে মৃত্যুদাবি পরিশোধ করে এবং সময়মতো প্রত্যাশিত সুবিধা দাবি এবং অন্যান্য বীমা দাবি সাফল্যের সাথে প্রদান করে। সম্প্রতি সোনালী লাইফ ইন্স্যুরেন্স পলিসি হোল্ডার এবং এজেন্টদের জন্য মোবাইল ভিত্তিক অ্যাপ চালু করা হয়েছে। এই বছরের এপ্রিল মাস থেকে অ্যাপ ডাউনলোড করা যাচ্ছে। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে পলিসি হোল্ডাররা নিজেদের পলিসি ডিটেলস্, পেমেন্ট হিস্ট্রি, ম্যাচুরিটি ডিটেলস্ ও অনলাইনের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এ ছাড়াও এজেন্টরা নিজেদের পারফরম্যান্স, কমিশন, এজেন্ট র‌্যাংকিং, অর্জন, দলীয় পারফরম্যান্স ও নিজেদের প্রভিডেন্ট ফান্ড দেখতে পারবেন।

মতামত দিন