আনোয়ারায় হাতির আক্রমণে আরও একজনের মৃত্যু

প্রতিনিধি, আনোয়ারা, চট্টগ্রাম:
চট্টগ্রামের আনোয়ারায় হাতির আক্রমণে আবদুল মোতালেব (৬৮) নামের একজনের মৃত্যু হয়েছে। উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামের বহদ্দার বাড়ী এলাকায় রোববার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি স্থানীয় মৃত আবদুল আউয়ালের বড় ছেলে ও আনোয়ারা উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাস্টার আবদুল হালিম চৌধুরী বড় ভাই। নিহতের ঘরে স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্র জানায়, রোববার মসজিদে ফজরের আজান দিয়ে নামাজের আগের সময়টায় চা খাওয়ার জন্য ঘরে যাচ্ছিলেন আবদুল মোতালেব (৬৮)। ওই সময় রাস্তা দিয়ে হেঁটে যাওয়া হাতির সামনে পড়েন তিনি। ওই হাতি শুঁড় দিয়ে তুলে মোতালেবকে আছাড় মেরে চলে যায়। পরে তাঁকে উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে ও পরে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে বেলা ১১ টার দিকে তাঁর মৃত্যু হয়।

নিহতের ভাই মাস্টার আবদুল হালিম চৌধুরী বলেন, ‘আমার বড় ভাই মসজিদে ফজরের আজান দিয়ে নামাজের আগে এককাপ চা খাওয়ার জন্য ঘরে আসার পথে হাতির সামনে পড়লে হাতি শুঁড় দিয়ে তুলে আছাড় মারে। আমরা হাসপাতালে নিয়েও তাঁকে বাঁচাতে পারিনি।’

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদ বলেন, হাতির আক্রমণে একজনের মৃত্যু হয়েছে। বিষয়টি বনবিভাগসহ বিভিন্ন দপ্তরে জানানো হয়েছে।

উল্লেখ্য; গত এক বছরে হাতির আক্রমণে আনোয়ারায় চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছে।

মতামত দিন