‘বঙ্গবন্ধুর আদর্শকে মুছতে পারেনি খুনীরা’-এমপি নদভী (ভিডিও)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে যারা স্ব-পরিবারে হত্যা করার মাধ্যমে বাংলাদেশের অগ্রযাত্রাকে শেষ করতে চেয়েছিল তাদের সে আশা পূরণ হয়নি।

এদেশের স্বাধীনতাবিরোধী চক্র’টি ১৯৭৫ সালের ১৫অাগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করলেও তার আদর্শকে এদেশ থেকে মুছে ফেলতে পারেনি বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী।

লোহাগাড়া উপজেলা পাবলিক হলে মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের অায়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, এডভোকেট হুমায়ন কবির রাসেলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী,
উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সসম্পাদক সালাউদ্দিন হিরু’সহ জেলা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অংগসংঘঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপির পক্ষ হইতে প্রায় ১২ হাজার মানুষের কাঙ্গালিভোজের আয়োজন করা হয়।

মতামত দিন