বোয়ালখালী পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী পৌরসভার ৫৫ কোটি ৬লক্ষ ৫০হাজার টাকার ২০১৯-২০ অর্থবছরে বাজেট ঘোষণা করা হয়েছে। ২১ আগস্ট বুধবার সকালে বোয়ালখালী পৌরসভার মেয়র হাজি আবুল কালাম আবু এ বাজেট ঘোষণা করেন।

তিনি বাজেট বাস্তবায়নে গণমানুষের সহযোগীতা কামনা করে পৌরসভার ২০১৯-২০ অর্থবছরে বাজেট ঘোষণার শুরু করেন। গণমূখি এ বাজেটে উন্নয়ন তহবিল খাতে আয় ধরা হয়েছে ৪৯ কোটি টাকা ও রাজস্ব তহবিল আয় ধরা হয়েছে ৬ কোটি ৬ লক্ষ ৫০ হাজার টাকা।

২০১৯-২০ অর্থবছরে উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ৩১ কোটি ৮৭ লক্ষ টাকা। রাজস্ব উদ্বিত ২৩ কোটি ১৯ লক্ষ ৫০ হাজার টাকা। এসময় নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষে বর্তমান সরকারের সুদৃষ্টি কামনা করেন মেয়র হাজি আবুল কালাম আবুু। তিনি দলমতের উর্ধ্বে থেকে বোয়ালখালী পৌরবাসীর উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, তিনি এখানকার উন্নয়নের ধারাকে অক্ষুন্ন রাখতে সময়মত পৌর কর পরিশোধ করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।

২০১৯-২০ অর্থবছরে বাজেট ঘোষণার এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানার এসআই মোঃ তাজ উদ্দিন। প্যানেল মেয়র শাহজাদা মিজানুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্যানেল মেয়র জোবাইদা বেগম, মহিলা কাউন্সিলর রেহেনা আকতার, কাউন্সিলর সিরাজুল হক, আরিফ উদ্দিন জুয়েল, সুনিল চন্দ্র ঘোষ, ইসমাইল হোসেন চৌধুরী আবু, সোলাইমান বাবুল, মাহমুদুল হক। বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক সৈয়দ মো: নজরুল ইসলাম, সাংবাদিক মোঃ ইয়াছিন চৌধুরী, মোঃ হোসাইন, পৌরসভার সচিব মোঃ মোশাররফ হোসেন, উপ-সহকারি প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, নক্সকার তাছলিমা আরজু শিল্পী, হিসাব রক্ষক মোঃ মজিবুর রহমান,কর নির্ধারক মোঃ শাহেদ উল্লাহ, কর আদায়কারী প্রবীর কান্তি পাল, বাজার পরিদর্শক মোঃ আনোয়ারুল আজিম, কার্য সহকারি মোঃ মনিরুল ইসলাম হোসাইনী প্রমুখ।

মতামত দিন