একুশ আগস্টের গ্রেনেড হামলার বিচার দাবিতে বড়উঠানে বিক্ষোভ মিছিল

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে একুশে আগস্ট আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাঈদ খান আরজু এটির আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ রফিক উল্লাহ। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা মোহাম্মদ খোকন, মোহাম্মদ বাবুল, মোহাম্মদ সৈয়দ নুর, মোহাম্মদ আজাদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ ওয়াহিদ, ছাত্রলীগ নেতা মোহাম্মদ সেলিম উদ্দিন, রাকিব উদ্দিন, মামুনুর রশিদ প্রমূখ। মিছিল শেষে একটি পথ সভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট বিএনপি জামাতের সন্ত্রাসী বাহীনি গ্রেনেড হামলা চালিয়েছিল। শুধুমাত্র আওয়ামীলীগের সভানেত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনাকে মেরে ফেলার জন্য। তারা চেয়েছিল বাংলাদেশের সম্ভাবনাকে চিরদিনের জন্য মুছে ফেলার।

মতামত দিন