কালুরঘাট সেতুর জন্য প্রধানমন্ত্রীর পায়ে ধরবো : মোছলেম উদ্দিন

সৈয়দ মো: নজরুল ইসলাম, বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ সাংসদ মঈন উদ্দিন খান বাদলকে উদ্দেশ্য করে বলেছেন, কালুরঘাট সেতুর জন্য কারো পদত্যাগ করতে হবে না। আওয়ামীলীগ বিরোধী ব্যক্তি দিয়ে আন্দোলন করতে হবে না। আমরা সবাই মিলে নেত্রীর কাছে যাবো। তাকে বুঝাবো। কালুরঘাট সেতুর জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রীর পায়ে ধরবো। যদি নেত্রী আমাদের কথা না শুনেন তাহলে আমরাও দল ত্যাগ করে চলে আসবো।
২১ আগস্ট বুধবার সন্ধ্যায় বোয়ালখালী উপজেলার কধুরখীল আওয়ামীলীগ আয়োজিত একটি কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুর নাম চিরতরে মুছে ফেলতে তাকে স্বপরিবারে হত্যা করে ক্রান্ত হয়নি। তার কন্যা দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা চালায়।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সামনে পৌরসভা নির্বাচনে ত্যাগী নেতাদের দল মূল্যায়ন করবে। তাই গ্র“পিং না করে সবাই মিলে মিশে নৌকা প্রাথীর বিজয়ে কাজ করার আহবান জানান ।

কধুরখীল ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগ আয়োজিত শোক সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: দিদারুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মোহাম্মদ এমরান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. মোকারম, সহ সভাপতি রেজাউল করিম বাবুল, সহ-সভাপতি আলহাজ্ব মনছুর আলম পাপ্পী, আদুর রউফ, আ’লীগের উপদেষ্টা মোহাম্মদ শফি, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম জহুর, শেখ শহিদুল আলম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদ আলম, রিদোয়ানুল হক টিপু, পোপাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা মনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান সেলিম, রাজীব চক্রবর্ত্তী, নবজিৎ চৌধুরী রানা প্রমুখ।

মতামত দিন