বোয়ালখালীতে শিশু ইসমা হত্যার পলাতক আসামী টিপু আটক

সৈয়দ মোঃ নজরুল ইসলাম, বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে শিশু শামীম আরা ইসমা (৫) হত্যার পলাতক আসামী মোরশেদ আলম টিপু (৩৩)’কে দীর্ঘ ৫ বছর পর আটক করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। গত সোমবার বিকেলে ফাঁদে ফেলে আটকের পর গতকাল মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে তাকে।

পুলিশ সূত্রে জানাযায়- ২০১৪ সালের ২২ সেপ্টেম্বর চরণদ্বীপ ইউনিয়নের ইসমাইল খানের বাড়িতে সংঘটিত ডাকাতির সময় ডাকাতদের গুলিতে শামীম আরা ইসমা (৫) নামের এক শিশু খুন হয়। তাছাড়া ও এসময় আহত হন আরো চারজন। এ ঘটনায় দায়ের করা বিচারাধীন মামলার আসামি মোরশেদ আলম টিপু গ্রেফতার এড়াতে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ বলেন বোয়ালখালী থানায় দায়েরকৃত খুনসহ ডাকাতির মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। ওই মামলার পলাতক আসামি মোরশেদের বিরুদ্ধে আদালতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।এছাড়া ও ২০১৮ সালে নোয়াখালী জেলার চরজব্বার থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় দায়ের হওয়া একটি মামলার আসামিও টিপু।
আটককৃত মোরশেদ আলম টিপু উপজেলার পশ্চিম চরণদ্বীপ ২ নম্বর ওয়ার্ডের শফিউল আলম সওদাগরের ছেলে। আটকেরপর তাকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।
ছবি-বোয়ালখালীতে আটককৃত শিশু ইসমা হত্যা মামলার আসামী মোরশেদুল আলম টিপু।

মতামত দিন