বোয়ালখালীতে এক দালালসহ ৭ রোহিঙ্গা আটক

বোয়ালখালী প্রতিনিধি: সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় বোয়ালখালী থেকে এক দালাল’সহ ৭ রোহিঙ্গাকে এলাকাবাসির সহায়তায় আটক করেছে পুলিশ। বুধবার রাতে পৌর সদরের চৌধুরী পাড়া থেকে তাদের আটক করা হয়।

এলাকাবাসি জানায়- রাতে বেশ কয়েকজন অপরিচিত লোক এলাকায় ঘোরাঘুরি করছিল। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় এলাকাবাসি তাদের আটক করে।
এ সময় এলাকাবাসির জেরার মুখে তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করে এবং আলীকদম উপজেলার লেবার ফাঁড়ি এলাকার আবদুল মালেক তাদের এখানে নিয়ে এসেছে।
অভাবের তাড়নায় উখিয়াস্হ রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে কাজের উদ্দেশ্যে এখানে এসেছে বলে জানায় তারা। খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হল শহর আলীর পুত্র মোঃ আলম, আলী হোসাইনের পুত্র নুরুল আমিন, ফকির আহমদের পুত্র মতিউর রহমান, ইসলাম মিয়ার পুত্র দীল হোসেন, আবদুস সালামের পুত্র নুর কবির, আবদুল কাদেরের পুত্র মোঃ জুবায়ের, ও আবদুল কাদেরর পুত্র আবদুল মালেক।
বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, তাদেরকে আটক করা হয়েছে। তারা বৈধ কোন কাগজ পত্র দেখাতে না পারায় তাদেরকে আটক করে সংশ্লিষ্ট আইনের ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতামত দিন