জীবনের শেষ আইসক্রিম খেয়েই হারিয়ে গেল শিশু মুমু

নিজস্ব প্রতিবেদক:
বিকালে বাবার কাছে আইসক্রিমের বাহানা ধরেছিল ছোট শিশু মুমু।বাড়ির কাছের একটি দোকান থেকে মেয়েকে আইসক্রিম কিনে এনে খাওয়ান তিনি। এর কিছুক্ষণ পরেই বাড়ির পাশের পুকুরে ডুবে যায় শিশু মুমু।

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার উত্তর ফতেয়াবাদ ব্রাহ্মণপাড়া এলাকায় পুকুরে ডুবে এই শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম মুমু ভৌমিক (২)।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

শিশুটির পিতা কাঞ্চন ভৌমিক জানান, সন্ধ্যায় তার স্ত্রী ঘরের কাজে ব্যস্ত ছিলেন। ঘরে অনেক্ক্ষণ ধরে মেয়েকে না দেখে খোজাখুজি করে মা-সহ পরিবারের সবাই। এক পযায়ে বাড়ির পাশের পুকুরে মুমুর নিথর দেহ ভাসতে দেখেন। মুমূর্ষু অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মুমুকে মৃত বলে ঘোষণা করেন।

আজ রাত সাড়ে ৮টার দিকে সরেজমিনে ঘটনাস্থলে গেলে দেখা যায়, বাড়ির উঠানে মেয়ের মরদেহ বুকে জড়িয়ে ধরে আহাজারি করছেন মা। আদরের সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন বাবা কাঞ্চন ভৌমিক। প্রতিবেশীসহ পাড়া-পড়শিরা ফুটফুটে এই শিশুর মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছেন।
কাঞ্চন ভৌমিক জানান, আজ বিকালে তার কাছে একটি আইসক্রিমের বাহানা ধরে মুমু। মৃত্যুর কয়েকঘন্টা আগেও স্থানীয় একটি দোকানে নিয়ে গিয়ে মেয়েকে আইসক্রিম কিনে খাওয়ান তিনি। এ কথা বলে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন কাঞ্চন।

মতামত দিন