চট্টগ্রামে দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো ২০১৯ এর জন্য চুক্তি স্বাক্ষরিত

৪র্থ বারের মতো চট্টগ্রামের রেডিসন ব্লুতে অনুষ্টিত হচ্ছে “দি গ্র্যান্ডওয়েডিং এক্সপো ২০১৯। এ উপলক্ষে রেডিসনব্লু চট্টগ্রাম বে ভিউ এবং ভায়োলেট ইনকর্পোরেশন এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ভায়োলেট ইনকর্পোরেশন এর আয়োজনে আগামী ১৮ থেকে ১৯ অক্টোবর ২০১৯ দুদিন ব্যাপী রেডিসনব্লু চট্টগ্রাম বে ভিউ’ য়ে ৪র্থ বারের ন্যায় অনুষ্টিত হতে যাচ্ছে “দি গ্র্যান্ডওয়েডিং এক্সপো ২০১৯”। এই উপলক্ষে ভায়োলেট ইনকর্পোরেশন ও রেডিসনব্লু চট্টগ্রাম বে ভিউ এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রেডিসনব্লু চট্টগ্রাম বে ভিউ এর পক্ষে থেকে স্বাক্ষর করেন জেনারেল ম্যানেজার রবিন অ্যাডওয়ার্ডস ও ভায়োলেট ইনকর্পোরেশনের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর এ.বি.এম খালেদ মাহমুদ। উল্লেখ্য, ২দিন ব্যাপি এই আয়োজনে একই ছাদের নিচে থাকছে বিবাহ অনুষ্ঠানের প্রস্তুতি থেকে সমাপনী পর্যন্ত যাবতীয় আনুষঙ্গিক উপস্থাপনা ।

পাশাপাশি ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শদাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেন্যু ও ভেন্যু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ওয়েডিংএক্সপার্ট ডিজাইনারদের তৈরী পোষাক ও জুয়েলারিসহ আকর্ষণীয় সব আয়োজন।

এছাড়া শাড়ি, শেরওয়ানী, গহনা, মেহেদি, ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল, আসবাবপত্র, হানিমুন প্যাকেজসহ ওয়েডিং ইন্ড্রাষ্ট্রির ৫৫ টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে বলে আয়োজক প্রতিষ্ঠান ভায়োলেট ইনকর্পোরেশন এর পক্ষ থেকে জানানো হয়েছে।

মতামত দিন