চুপ্পি চুপ্পি গানের পর প্রবাসী শিল্পী জাবেদের কন্ঠে ‘স্বপ্ন’

singer jabed

ইশতিয়াক আসিফ,আমিরাত প্রতিনিধি:

প্রবাসী জনপ্রিয় কন্ঠশিল্পী জাবেদ এর কন্ঠে” চুপ্পে চুপ্পে আজ হাইল বন্ধু দেহা কা ন দ ” চুপি চুপি ” এখন দেখা কেন দাও না চট্টগ্রাম এর ভাষায় এই গানটি সবার কাছে খুব জনপ্রিয় হয়ে ওঠার পর শিগগিরই আরো একটি নতুন গান”স্বপ্ন” নামকরণে “জাহেদ ইলেকট্রনিক” এর ব্যানারে মুক্তি পেতে যাচ্ছে। চুপ্পে চুপ্পে গানটি প্রবাসীদের পাশাপাশি চট্টগ্রামে বসবাস রত সবাই খুব সুন্দর ভাবে গ্রহণ করেছে। চট্টগ্রাম এর জনপ্রিয় অনলাইন চ্যানেল সিপ্লাসটিভি এবং বিটিভি তে ও গানটি ইতিমধ্যে প্রচার হওয়ার পর গানটি দারুণ সাড়া পেয়েছে দর্শকদের কাছে।

প্রবাসী কন্ঠশিল্পী জাবেদ দিনবাংলাকে জানায় তিনি বাংলাদেশে থাকতে চট্রগ্রামের ব্যান্ড দল”সাসটেইন ব্যান্ড” ও নিজের গড়া “সোয়েভ ব্যান্ড”এর সাথে জড়িত ছিল কিন্তু দীর্ঘ সময় প্রবাসে হয়ে গেলেও ছাড়তে পারে নি গানের জগৎকে।তাইতো কাজের পাশাপাশি অবসর সময় যেটুকু পেয়েছে সে সময়ে গান নিয়ে পড়ে থাকার চেষ্টা করতাম। এইভাবে ধীরে ধীরে আমিরাতে বাংলাদেশী কমিউনিটির কাছেও গান গেয়ে সবার কাছে একটি পরিচিত মুখ হিসেবে আত্বপ্রকাশ করতে থাকি।একদিন চট্টগ্রাম এর জনপ্রিয় অনলাইন টিভি সিপ্লাস টিভি এবং অনলাইন মিডিয়া দিনবাংলার আমিরাত প্রতিনিধি ইশতিয়াক আসিফ এর অনুপ্রেরণায় চট্টগ্রামের ভাষায় নতুন কোন গান বের করতে আগ্রহী হয়ে উঠি।ছুটিতে দেশে গেলে এহসান হাবিব জুয়েল ভাই নিজের জন্যে রাখা গানটি আমাকে গাওয়ার জন্যে দিয়ে দিল,এইটা তার ভালবাসার বহিঃপ্রকাশ। সেই সাথে গানটি করার জন্যে পুরোনো সেই সঙ্গী”সাসটেইন ব্যান্ড”এর মেম্বারদের সহযোগীতাই এবং তারা প্রেকটিস প্যাড দিয়েছিল বলেই গানটি তৈরী করা সম্ভব হয়েছে। গানটি রেকর্ড হওয়ার পর মিউজিক ভিডিও বানাতে সহযোগিতা করেছেন মোমেন ভাই ও উত্তম দাদা। মিউজিক ভিডিও তৈরী করা হলে সিপ্লাসটিভির এডিটর ইন চীপ আলমগীর অপু এবং জাহেদ ভাই ও শওকত(BTV) ভাই সন্তুষ্ট হয়ে গানটি সিপ্লাসটিভি এবং বিটিভিতে প্রচার করেন।দর্শকও গানটিও চমৎকার ভাবে গ্রহণ করায় গানটি সাড়াও পেয়েছে খুব ভালো।

প্রবাসী কন্ঠশিল্পী জাবেদ আরো জানান দীর্ঘ সতের বছর এর মিউজিক কেরিয়ার এ “চুপ্পি চুপ্পি” গানটি মাইল ফলক হয়ে থাকলো আমার জীবনে এবং দর্শকদের ভালবাসার সাড়া পাওয়ার পর থেমে থাকতে পারছি না, তাই আবারো আরো একটি গান”স্বপ্ন” নামে খুব শিগগিরই দেখতে পাবেন।

মতামত দিন