নায়িকা অপু বিশ্বাসকে সাহস জোগালেন মেয়র আইভী

বিনোদন ডেস্ক: সেলিব্রেটি দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স হতে যাচ্ছে। সম্প্রতি শাকিব অপুকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন। আর ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক-নায়িকার বিচ্ছেদের খবরে সমাজে মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে। নানাজনে নানা মন্তব্য ও পরামর্শ দিয়েছেন শাকিব ও অপুকে।

বিজয় দিবস উপলক্ষে সোমবার রাতে নারায়ণগঞ্জ ক্লাবে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নারায়নগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে দেখা হয় অপু বিশ্বাসের।

সে অনুষ্ঠানেই আইভী বলেন, অপুকে সাহস যুগিয়ে তিনি বলেন, ‘আমি আজকে বিশেষ কিছু বলার জন্য আসিনি। আমি শুধু ক্লাব মেম্বার এবং প্রার্থীদের আয়োজন উপভোগ করতে এসেছি। আমি আপনাদের মতোই ক্লাবের একজন সাধারণ মেম্বার। চিত্রনায়িকা অপু বিশ্বাস যেহেতু আমাকে কিছু কথা বলতে বলেছে, তাই তাকে সম্মান করেই বলছি। মানুষের জীবনে হার জিত থাকেই। খারাপ ভালো মিলিয়ে মানুষের জীবন। নারীদের ক্ষেত্রে কিছু হলেই সমাজ নারীদের দিকেই আঙ্গুল তোলে। দোষ হোক যে কারো, সেটা নারীদের ওপর দিয়েই যাবে। সে ক্ষেত্রে আপনাকে বলছি আত্মবিশ্বাসী হতে হবে। আত্মবিশ্বাসে বলিয়ান হতে হবে।’

তিনি আরো বলেন, অপু বিশ্বাস যদি ব্যক্তি জীবনে পরিষ্কার থাকেন তবে অপনাকে বলছি, ভয় পাওয়ার কিছু নেই। সত্যকে মেনে নিতে হবে, নিজের সঙ্গে প্রতারণা করা যাবে না। সত্য যত কঠিনই হোক তাকে প্রকাশ করতে হবে। সামাজিক, রাজনৈতিক কিংবা ব্যক্তি জীবন। ধৈর্য ধারণ করুন।

উল্লেখ্য, ২০০৮ সালে শাকিব-অপুর বিয়ে হলেও ২০১৭ সালের মাঝামাঝি এসে বিয়ের খবর প্রকাশিত হয় এবং বছরের শেষভাগে ডিভোর্সের প্রক্রিয়া শুরু হয়।

মতামত দিন