সাংবাদিক শিল্পীর পর স্ত্রীও করোনায় আক্রান্ত: তিন সন্তানের করোনা নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক:

সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পীর পর এবার তার স্ত্রী শাহনুর সুলতানা লুনাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (১৭ মে) চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

এদিকে সাইফুল ইসলাম শিল্পীর দুই কন্যা, এক ছেলের নমুনা পরীক্ষার ফল নেগেটিভ। বর্তমানে তারা নানীর সাথেই আছেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড আগ্রাবাদ শাখার আরএসও সেকশনে কর্মরত এই সাংবাদিক-পত্নীর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে শুক্রবার রাতে।

এর আগে গত মঙ্গলবার (১৩ মে) তার স্বামী পাঠকডট নিউজের সম্পাদক ও বার্তা সংস্থা ইউএনবি’র চট্টগ্রাম প্রতিনিধি সাইফুল ইসলাম শিল্পীর করোনা-শনাক্তের মধ্য দিয়ে চট্টগ্রাম প্রথম কোনো সংবাদকর্মীর দেহে করোনা পাওয়া যায়।

আক্রান্ত হওয়ার পরদিনই চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে ভর্তি হন সাইফুল ইসলাম শিল্পী। এরপর গতকাল রোববার তার আক্রান্ত স্ত্রী লুনাকে ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়। শাহনুর সুলতানা লুনার শ্বাসকষ্ট, সাথে ডায়বেটিস আছে। অন্যদিকে, প্রতিদিন ভোরে কিছুটা জ্বর ভাব থাকলেও শিল্পীর শারীরিক অবস্থা এখন মোটামুটি স্থিতিশীল।

সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পী জানান,ফিল্ড হাসপতাালে যদিও নারীদের চিকিৎসায় আলাদা কোনো ব্যবস্থা নেই। এরপরও হাসপতাল কর্তৃপক্ষকে অনুরোধ করায় বিশেষ ব্যবস্থাপনায় তারা আমার স্ত্রীকে এখানে রাখতে রাজি হয়েছে। এজন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।’

 

 

মতামত দিন