মিরসরাইয়ে ৭৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

মিরসরাই প্রতিনিধি:
মিরসরাই উপজেলা পরিষদ ও উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ৭৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ মে) উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিলো চাউল, চিনি, সেমাই, গুড়ো দুধ।
জানা গেছে, মিরসরাই উপজেলা পরিষদের অর্থায়নে ৪৫০০ প্যাকেট ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে ২৫০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে উপজেলার বিভিন্ন জামে মসজিদের ৩৬০ জন ইমাম-মুয়াজ্জিনের মাঝেও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন বলেন, করোনা ভাইরাসের মহামারির কারণে উপজেলার হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারগুলো কষ্টে দিনযাপন করছে। ইতমধ্যে আমাদের অভিভাবক সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র ব্যক্তিগত উদ্যোগে ২ পর্বে ১২ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়া সরকারী ও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। আজ উপজেলা পরিষদ ও আমার ব্যক্তিগত উপজেলার ৭৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সমাজের এ শ্রেণীর মানুষ সব সময় উপেক্ষিত থাকে। সমাজের বিত্তশালী সকলের উচিত অসহায় মানুষদের সহায়তায় এগিয়ে আসা।

মতামত দিন