আনোয়ারায় ইয়াবা নিয়ে নারীসহ ২ জন গ্রেফতার

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২হাজার ১শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৯ মে) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ির মৃত আবুল কাশেমের ছেলে মো.কামরুল ইসলাম (৩০) ও আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী গ্রামের ছৈয়দ নুরের স্ত্রী কাঞ্চন বেগম (৪৫)।

আনোয়ারা থানার এএসআই রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে খুরুস্কুল পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে শহরগামী একটি অটোরিকশা তল্লাশি করে কামরুল নামের এক ব্যক্তিকে ১১শত পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে নারীর বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা কারবারি কাঞ্চন বেগম (৪৫)কে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বসতঘরে তল্লাশি চালিয়ে ফ্রিজের নিচ থেকে ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার দুজনকে আদালতে প্রেরণ করা হবে।

মতামত দিন