লোহাগাড়ায় গ্রাম পুলিশদের হাতে ঈদ উপহার তুলে দিলেন ওসি জাকের হোসাইন মাহমুদ

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

করোনার ভয়াবহ পরিস্থিতিতে সাধারণ মানুষের নিরাপত্তার জন্যে সরকার প্রধানের নির্দেশে জীবনের ঝুঁকি নিয়ে যৌথভাবে মাঠে কাজ করে যাচ্ছেন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, ডাক্তার, বাংলাদেশ সেনাবাহিনী, সাংবাদিক, পুলিশবাহিনী, জনপ্রতিনিধি এবং সরকারী-বেসরকারি সকল শ্রেণীর কর্মকর্তারা। তার মধ্যে গ্রাম পুলিশের ভূমিকাও কম নয়। গ্রাম অঞ্চলের মানুষদের সামাজিক দূরত্ব নিশ্চিত এবং লকডাউন বিষয়ে সচেতনসহ কর্মহীন মানুষের তালিকা করতে এলাকায় কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তারা।

তাদের এই পরিশ্রমের কথা মানবিকভাবে চিন্তা করে লোহাগাড়া উপজেলার ৯টি ইউনিয়নের সকল গ্রাম পুলিশের মাঝে উপহার হিসাবে ঈদ সামগ্রীর ব্যবস্থা করলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাকের হোসাইন মাহমুদ।

তারই ধারাবাহিতায় আজ ২০শে মে (বুধবার ) দুপুরে থানা কার্যালয়ে উপস্থিত গ্রাম পুলিশ দের হাতে উপহার হিসেবে এসব ঈদ সামগ্রী তোলে দেন তিনি।

থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ বলেন, করোনার এমন ভয়াবহ পরিস্থিতিতে থানা পুলিশের পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন গ্রাম পুলিশরা।
তাদের এই পরিশ্রমকে উৎসাহিত করার লক্ষে আমার পক্ষ থেকে তাদের জন্য এই উপহার। করোনার পরিস্থিতি শান্ত হলে তাদেরকে আরো উপহার সামগ্রী দিয়ে সম্মানিত করা হবে। ধাপে ধাপে এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে।

মতামত দিন