এবার করোনায় আক্রান্ত এস আলম গ্রুপ চেয়ারম্যানের ছেলে ও মা

নিজস্ব প্রতিবেদক:
দেশের নামকরা শিল্প গ্রুপ এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পরের দিনই করোনায় আক্রান্ত হয়েছেন তার মা চেমন আরা বেগম (৮৫) এবং ছেলে আহসানুল আলম মারুফ (২৬)। পরিবারে বড় ভাই মারা যাওয়ার পর আরেকটি বড় দুঃসংবাদে দেশের অন্যতম এই শিল্প পরিবারে আতংক নেমে এসেছে।

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) করোনা পরীক্ষার ফলাফল থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের আপন ফুফু।

আর আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

চট্টগ্রাম নগরীর সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর রোডে তাদের পরিবারের বসবাস। করোনাভাইরাসও ছড়িয়েছে সেখান থেকেই।

এর আগে শুক্রবার (২২ মে) রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম।

গত ১৭ মে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তারা করোনা পজিটিভ শনাক্ত হন। ১৬ মে মোরশেদসহ তার পরিবারের ৬ সদস্য চমেক ল্যাবে নমুনা দেন।

ওই দিন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাইসহ ও তার এক ভাইয়ের স্ত্রীসহ মোট ৬ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন।

করোনায় মারা যাওয়া মোরশেদুল আলম ছাড়াও আক্রান্ত হয়েছিলেন, এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। তাদের এক ভাইয়ের স্ত্রী ৩৬ বছর বয়সী ফারজানা পারভীন।

মতামত দিন