শহরের বাহারছড়ার আবুল হোসেন মাষ্টারের ছেলে ছিনতাইকারি আরমানসহ আটক ৩

কক্সবাজার প্রতিনিধি ||

কক্সবাজার শহরের দক্ষিন বাহারছড়ার আবুল হোসেন মাষ্টারের ছেলে চিহ্নিত ছিনতাইকারি আরমানসহ তার দুই সহযোগিকে আটক করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাইয়ের বিভিন্ন সরঞ্জাম। কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর পয়েন্ট থেকে তাদেরকে আটক করা হয় বলে জানা গেছে। তারা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল বলে জানিয়েছেন পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মে) রাতে তাদের আটক করা হয়। আটকরা হলেন, কক্সবাজার শহরের বাহারছড়া বালিকা মাদ্রাসার শিক্ষক ও কক্সবাজার সমুদ্র সৈকতস্থ আলিফ লাম মিম মসজিদের পরিচালনা কমিটির কর্মকর্তা দক্ষিণ বাহারছড়ার আবুল হোসেন মাষ্টারের ছেলে চিহ্নিত ছিনতাইকারি মোহাম্মদ আরমান (২৮), একই এলাকার নুরুল হাকিম ওরফে আফসারের ছেলে মো. পারভেজ (৩০) ও পশ্চিম বাহারছড়ার মৃত ফিরোজ আহমদের ছেলে জোনায়েদ আহমদ।

কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন মাসুম খান জানান, কবিতা চত্বর এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছুরি, মুখোশসহ ছিনতাইয়ের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

ওসি অপারেশন জানান, বিশেষ করে আটককৃতদের মধ্যে ছিনতাইকারি আরমানের নেতৃত্বে প্রায় সময় পর্যটন এলাকার বিভিন্ন স্পটে ছিনতাইয়ের ঘটনা ঘটে। দীর্ঘদিন ধরে তাকে ধরার জন্য পুলিশের চেষ্টা ছিল। সর্বশেষ বৃহস্পতিবার ছিনতাইয়ের প্রস্তুতিকালে তার দুই সহযোগিসহ পুলিশের হাতে আটক হয় আরমান।

আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা রের্কড করে শক্রুবার (২৯ মে) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

 

মতামত দিন