এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে জুবায়েদ বিন ইব্রাহিম

নূর হোসেন মামুন ||

এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়েছে জুবায়েদ বিন ইব্রাহিম। সে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিলের ছোট ছেলে। তাঁর মায়ের নাম নারগিস সুলতানা।

চট্টগ্রামের ঐতিহ্যবাহী ‌‌’চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ’ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এ ফলাফল অর্জন জুবায়েদ বিন ইব্রাহিম। এর আগে জেএসসি ও পিএসসি পরীক্ষায়ও গোল্ডেন এ প্লাস অর্জন করেছিল সে।

দেশবাসীর সেবার মধ্য দিয়ে মা-বাবার মুখ উজ্জল করতে চায় জুবায়েদ বিন ইব্রাহিম। সুনামধন্য পরিবারে জন্ম নেওয়া জুবায়েদ বিন ইব্রাহিম জানান, ভবিষতে একজন ডাক্তার হওয়ার স্বপ্ন তার। ডাক্তার হয়ে প্রত্যান্ত অঞ্চলের সেবা বঞ্চিত অসহায় মানুষের চিকিৎসায় নিজেকে আত্মত্যাগের প্রবল ইচ্ছার কথা জানায় সে। একজন আদর্শ মানুষ হিসেবে প্রতিষ্ঠা পেতে সকলের কাছে দোয়া কামনা করে সে।

জুবায়েদ বিন ইব্রাহিমের ডাক্তার হওয়ার স্বপ্নকে বাস্তবে রুপ দিতে সকল সহযোগিতার কথা জানান তার পিতা কাপ্তাই উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল।

জুবায়েদ বিন ইব্রাহিমের এমন ফলাফলে খুশি হয়ে তার জন্য শুভ কামনা জানান, চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের অধ্যক্ষ কর্ণেল মোহাম্মদ মনিরুজ্জামান (পিএসসি)।

মতামত দিন