ফেসবুকে তরুণীর অশ্লীল ছবি পোস্ট করে ফেসে গেলেন নাজমা

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক (নকল) আইডি খুলে তরুণীর নগ্ন ছবি পোস্ট করতেন তিনি। দীর্ঘদিন ধরে এই কারবার করে আসলেও অবশেষে চট্টগ্রামের আনোয়ারায় নাজমা আকতার নামে ওই নারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

তরুণীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক (নকল) আইডি খুলে অশ্লীল নগ্ন ছবি পোস্ট করার অভিযোগে সোমবার (০১ জুন) রাতে উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকা থেকে নাজমা আকতার কে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন আনোয়ারা থানার সহকারী পুলিশ পরির্দশক একরামুজ্জামান। তিনি জানান, গ্রেপ্তারকৃত নারী আইসিটি মামলায় পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক (নকল) আইডি খুলে অশ্লীল নগ্ন ছবি পোস্ট করার অভিযোগে শামীমা আকতার নামে এক তরুণী গত গত ২৩ ফেব্রুয়ারী আদালতে আকিবুল ইসলাম আকিব, নাজমা আকতার ও ওয়াহেদুল ইসলামকে অভিযুক্ত করে আইসিটি মামলা দায়ের করেন। ঔই মামলার পলাতক থাকা নাজমা আকতারকে আনোয়ারা থানা পুলিশ গ্রেপ্তার করে।

আনোয়ারা থানার পুলিশ পরির্দশক খাইরুজ্জামান বলেন, কয়েকটি আইডিতে এ তরুণীর অশ্লীল ছবি পোস্ট করেন তারা। শামীমা আকতার বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার করা হয়েছে নাজমা আকতারকে।

মতামত দিন