জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে কুচক্রিরা-অভিযোগ বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপসের

প্রতিনিধি:
চট্টগ্রামের সাতকনিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান তাপস দত্তের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে।

স্থানীয় একটি কুচক্রি মহল চেয়ারম্যান তাপস দত্তকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার অংশ হিসেবে এই অপপ্রচার ও গুজব রটানোর চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করে চেয়ারম্যান তাপস দত্ত বলেন, বাজালিয়ার একটি মহল বিভিন্ন সময় আমার জনপ্রিয়তায় ও এলাকার উন্নয়নে আমার কাযক্রম দেখে ঈর্ষান্বিত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। তারা চাই না আমি বাজালিয়ার মানুষের জন্য কিছু করি। তারা বিভিন্ন সময় নিজেদের লোক দিয়ে অপকর্ম করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

তিনি আরো বলেন, গত ইউপি নির্বাচনে জয়ী হতে না পেরে মহলটি নানা সময় নানা চক্রান্ত চেষ্টা চালাচ্ছে। তখন থেকে তারা বাজালিয়ার সুষ্ঠু পরিবেশকে অশান্ত করার চেষ্টা করে যাচ্ছে। চেয়ারম্যান বলেন, ২১ মে বাজালিয়া ইউনিয়ন পরিষদে অর্তকিত হামলা চালায় সজীব বাহিনী । এতে ইউপি সদস্য মাহাবুবুল আলম ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ওসমান গনি মিয়া সহ বেশ কয়েকজন আহত হয়। মূলত: বিভিন্ন সময় এলাকা নানা ধরণের অপ্রীতিকর ঘটনা হানাহানি মারামারি সহ সব ধরনের অপকর্ম চালাচ্ছে এই সজীব বাহিনী। স্থানীয় এক নেতার ইশারায় চলে এই বাহিনী।যারা বাজালিয়ার শান্ত পরিবেশ কে অশান্ত করার চেষ্টা করছে তারা কখনো বাজালিয়াবাসীর ভালো চাই না বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ইউপি নির্বাচনে ১৩নং বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী ছিলেন তাপস দত্ত, লায়ন শহিদুল্লাহ চৌধুরী ও সাবেক চেয়ারম্যান রফিক আহমদ চৌধুরী । দল থেকে ইউপি চেয়ারম্যান পদে নমিনেশন দেয় তাপস দত্তকে। এলডিপি প্রার্থী নুরুল ইসলাম কে হারিয়ে বিপুল ভোটে জয়ী হন তাপস দত্ত।

মতামত দিন