পার্বত্যমন্ত্রীর করোনামুক্তি কামনা করেছেন প্যানেল মেয়র জামাল

ইকবাল হোসেন, রাঙ্গামাটি ||

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির করোনামুক্তি কামনা করেছেন রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন।

এবিষয়ে তিনি দিনবাংলাকে মুঠোফোনের মাধ্যমে জানান, বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় এই মহামারী করোনা দুর্যোগ পরিস্থিতিতে পার্বত্য বাসীর কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক নিরলসভাবে কাজ করে গিয়েছেন।

শনিবার পার্বত্যমন্ত্রী করোনা আক্রান্ত জানতে পেরে আমি খুবই ব্যথিত হয়েছি। আমি মহান সৃষ্টিকর্তার নিকট বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের করোনামুক্তি কামনা করছি ও পার্বত্য বাসীর কাছে পার্বত্যমন্ত্রীর করোনামুক্তির জন্য দোয়া ও আশির্বাদ কামনা করছি। তিনি বর্তমানে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ এ চিকিৎসাধীন আছেন, ইনশাআল্লাহ্‌ মহান রাব্বুল আল-আমীন অতিশিগ্রই বীর বাহাদুর দাদাকে আমাদের মাঝে করোনামুক্ত করে ফিরিয়ে আনবেন।

উল্লেখ্য- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনা আক্রান্ত হয়েছে। শনিবার (৬ জুন) রাত পৌনে ১১টার দিকে কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বৃহস্পতিবার মন্ত্রী মহোদয়ের নমুনা বান্দরবান থেকে পাঠানো হয়, শনিবার উনার রিপোর্ট পজেটিভ আসে।

মতামত দিন