রাঙামাটিতে আরো ৭জন করোনা পজেটিভ : আক্রান্তের সংখ্যা-৭৮

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি ||

মৃত দুই ব্যক্তি ও দুই পুলিশ সদস্যসহ রাঙামাটিতে নতুন করে আরো সাতজনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। সকাল সাড়ে নয়টার সময় রাঙামাটির স্বাস্থ্য বিভাগের করোনা ইউনিটের দায়িত্বে থাকা ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল এই তথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে রাঙামাটিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৮ জনে পৌঁছেছে।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল জানিয়েছেন, সোমবার সকালে চট্টগ্রামের সিভাসু থেকে এই সাতজনের পজেটিভ রিপোর্ট তারা হাতে পেয়েছেন। প্রাপ্ত রিপোর্টগুলোর মধ্যে ৬ই জুন বিকেলে রাঙামাটি শহরের ভেদভেদীতে মৃত ষাটোর্ব্ধ সোবহান এবং গত ৩১শে মে বিকেলে কাপ্তাই উপজেলাধীন রাইখালীর পূর্ব কোদালায় মারা যাওয়া বেসরকারি স্বাস্থ্যকর্মী সি অং প্রু মারমা (২৬) করোনায় আক্রান্ত ছিলেন বলে রিপোর্টে নিশ্চিত হওয়া গেছে। এই দুইজনই মারা যাওয়ার পর তাদের কাছ থেকে সংগৃহিত নমুনা পরীক্ষায় পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।

এদিকে, আজ সোমবার সকালে প্রাপ্ত রিপোর্টে রাঙামাটিতে নতুন করে আরো দুই পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। তারা দুজনেই শহরে কর্মরত। আর বাকি তিনজনের পরিচয় জানাতে পারেনি স্বাস্থ্য বিভাগ কর্তৃপক্ষ।

মতামত দিন