পার্বত্যমন্ত্রীর সুস্থতা কামনায় নয়াপড়া ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রার্থনা

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, আলীকদম (বান্দরবান) ||

পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্তনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র করোনা থেকে মুক্তির জন্য বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং নয়াপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু ফোগ্য মার্মার উদ্যোগে বাবু পাড়া বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা করা হয়েছে।

আজ মঙ্গলবার (৯ জুন) সকাল ৯টা আলীকদম উপজেলার ৩ নং নয়াপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু ফোগ্য মার্মার ব্যাক্তিগত উদ্যোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করোনা রোগ আক্রান্ত থেকে মুক্তির জন্য বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

বাবু পাড়া বৌদ্ধ বিহারে সুস্থতা কামনা ও বিশেষ প্রার্থনায় উপস্হিত ছিলেন, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু ধুংড়ি মং মার্মা, উক্যজাই হেডম্যানসহ গর্নমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশসহ বিশ্বের সব দেশকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে এবং এ ভাইরাসে আক্রান্ত পাহাড়ী জনপদের অভিভাবক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্তনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র রোগ আরোগ্য কামনা করে মহান সৃষ্টিকর্তার নিকট বিশেষ প্রার্থনা করা হয়। বিশেষ প্রার্থনায় অংশ গ্রহণ করেন ৩নং নয়াপড়া ইউনিয়নের বৌদ্ধ ধর্মালম্বী ও উপাসক-উপাসিকা বৃন্দ।

মতামত দিন