মিরসরাইয়ে গ্রীলকাটারসহ ২ গরু চোর আটক

মিরসরাই প্রতিনিধি:

মিরসরাইয়ে গ্রীলকাটার ও চোরাই গরু বহনে ব্যবহৃত একটি মিনিট্রাকসহ দুই গরু চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোররাতে উপজেলার বামনসুন্দর দারেগারহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, জোরারগঞ্জ এলাকার নাজিম উদ্দিন প্রকাশ নিজাম (২৭) এবং চট্টগ্রাম নগরীর নাসির উদ্দীন (৫২)।

মিরসরাই থানা সূত্রে জানা যায়, তারা আন্তজেলা গরুচোর চক্রের সক্রিয় সদস্য। আনোয়ারা, পটিয়া চট্টগ্রাম শহর ও জোরারগঞ্জ এলাকার গরুচোরদের এই চক্রটি দীর্ঘদিন যাবত পুলিশের ধরাছোঁয়ার বাইরে ছিল।

এবিষয়ে মিরসরাই থানার ওসি মজিবুর রহমান (পিপিএম) জানান, অভিযানে আটককৃত ব্যক্তিরা আন্তজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য। আনোয়ারা পটিয়া এবং চট্টগ্রাম শহর ও জোরারগঞ্জ এলাকার গরু চোরদের এই চক্রটি দীর্ঘদিন যাবত পুলিশ এর ধরাছোঁয়ার বাইরে ছিল।

গতরাতে এই তল্লাশি অভিযানে আমি নিজেই নেতৃত্ব দিয়েছি। তাদের কথাবার্তা এবং চালচলন সন্দেহজনক মনে হলে আটক করে ভোর সাড়ে তিনটার দিকে থানায় নিয়ে আসি। পরবর্তীতে অধিকতর জিজ্ঞাসাবাদের পরিপ্রেক্ষিতে আন্তঃজেলা চোর চক্রের সদস্য এবং গরু চুরির কথা প্রাথমিকভাবে স্বীকার করে। তিনি বলেন, তাদের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় গরুচুরি সহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানা যায়। আটককৃত ব্যক্তিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মতামত দিন