করোনায় আক্রান্ত সাংসদ মোছলেমসহ করোনায় আক্রান্ত পরিবারের ১০ জন: ঢাকায় যাচ্ছেন


সৈয়দ মো: নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি:

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সাংসদ আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদসহ তার পরিবারের ১০ সদস্যের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। যাদের মধ্যে তাঁর স্ত্রী, ছেলে নাতিসহ পরিবারের সদস্যরা রয়েছেন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদসহ তাঁর পরিবারের মোট ১০ জন সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন। তিনি জানান, আক্রান্ত সবাই নগরের লালখানবাজার এলাকার বাসা থেকে ঢাকার উদ্দেশ্যে চলে গেছেন।

এর আগে গত ৯ জুন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম নগরীর লালখান বাজারের বাসা থেকে ওই পরিবারের ১৫ সদস্যের নমুনা সংগ্রহ করেন। তাদের মধ্যে ৫ জনের ফলাফল নেগেটিভ আসলেও বাকি ১০ জনেই পজেটিভ।
এ নিয়ে চট্টগ্রামের দ্বিতীয় কোন সাংসদ ও তার পরিবারে করোনা শনাক্ত হলো।
গতকাল বুধবার (১০ জুন) রাত ১টায় ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা যায়। এ সাংসদ পরিবারসহ বুধবার চট্টগ্রামে ১০৮ জনের শরীরের সংক্রমণ পাওয়া গেছে করোনারভাইরাসের। যার তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।
উল্লেখ্য, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে বুধবার সর্বমোট ১৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৫ জনের ফলাফল পজেটিভ আসে। এদের সকলেই নগরীর বাসিন্দা। যাদের মধ্যে সাংসদ সদস্যসহ তার পরিবারের ১০ জন।

মতামত দিন