মিরসরাইয়ে র‌্যাবের গুলিতে ডাকাত নিহত আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

মিরসরাই সংবাদদাতা:

চট্টগ্রামের মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতির সময় র‌্যাবের টহল দলের গুলিতে এক ডাকাত নিহত হয়েছে। গুলিবিদ্ধ লাশের পাশ থেকে দুটি দেশীয় এলজি ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার নয়দুয়ারিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ অপারেশন এসপি আমির উল্লাহ বলেন, আমাদের নিয়মিত টহল দল গোপন সংবাদে জানতে পারে নয়দুয়ারিয়া এলাকায় ডাকাতির প্রস্তুত চলছে। খবর পেয়ে টহল দল নয়দুয়ারিয়া এলাকায় পৌছলে ডাকাতদল টহল দলের উপর গুলি চালায় এসময় আত্মরক্ষার্থে পাল্টাগুলি চালায় র‌্যাব। গোলাগুলির এক পর্যায়ে ডাকাত দলের পক্ষ থেকে কোন সাড়া না পেয়ে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ এক ডাকাত সদস্য তার সঙ্গীদের ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র ও ৮ রাউন্ড অব্যবহৃত গুলি উদ্ধার করা হয়। আহত ঢাকাত সদস্যকে চিকিৎসার জন্য চমেকে পাঠানো হলে পথে সে মারা যায়। নিহত ডাকাত সদস্যের কোন পরিচয় পাওয়া যায়নি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, র‌্যাবের তথ্য অনুযায়ী লাশের ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে রয়েছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও গুলি এখনো র‌্যাবের হেফাজতেই রয়েছে। নিহতের কোন তথ্য বা পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মতামত দিন