চরণদ্বীপ ইউনিয়নে স্থানীয় সাংসদ মোছলেম উদ্দিনের পরিবার, ইউএনও, স্বাস্থ্য কর্মকর্তা ও ইউপি সচিব জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

বোয়ালখালী প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস মারাত্মকভাবে ছড়িয়ে পড়েছে বোয়ালখালী উপজেলায়, করোনা ভাইরাসে আক্রান্ত-১৭০জন। করোনা থেকে দেশেবাসীকে রক্ষা ও সকলের সুস্থতার জন্য ৭নং চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামসুল আলমের উদ্যোগে ১২ জুন শুক্রবার জুমার নামাজ শেষে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে করোনা আক্রান্ত চট্টগ্রাম-৮আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ এমপিসহ পরিবারের ১৪ সদস্য, বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ জিল্লুর রহমান, বোয়ালখালী থানার পুলিশ অফিসার-সদস্য ২৪ জনসহ ৭নং চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের সচিব মো: কামরুল হাসান তালুকদার করোনা ভাইরাস আক্রান্ত হওয়ায় খতমে কুরআন ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ৭নং চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামসুল আলম, বোয়ালখালী প্রেসক্লাবের অর্থ সম্পাদক সৈয়দ মো: নজরুল ইসলাম, সাংবাদিক মো: মহিউদ্দিন চৌধুরী, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মমতাজ, ইউপি সদস্য মো: সাদ্দাম মেম্বার, পেয়ার মোহাম্মদ, চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশগণ উপস্থিত ছিলেন। বর্তমানে বোয়ালখালী উপজেলা ১৭০ জন আক্রান্ত (সরকারি কর্মকর্তা-কর্মচারী ৪০ জন, মোট সুস্থ ৩০ জন) করোনা ভাইরাসে আক্রান্ত।

খতমে কুরআন ও দোয়া মাহফিলে সকলের সুস্থতার ও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সকলের জন্য বিশেষ মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ রিদুয়ানুল হক।

মতামত দিন