লোহাগাড়ার চরম্বা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন মুহাম্মদ সোলাইমান

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়ন পরিষদের ১মাসের জন্য (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান ও ইউপির ৬নং ওয়ার্ডের মেম্বার মুহাম্মদ সোলাইমান।

গত ১০ জুলাই চরম্বা ইউপির বর্তমান চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমানের শারীরিক অসুস্থতাজনিত কারণে তাকে (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব বুঝে দেওয়া হয়েছে।

১০জুন হতে ৩০জুলাই (১মাস ২০দিন) পর্যন্ত দায়িত্ব পালন করবেন বলে ইউপির কার্যালয় সুত্রে জানা গেছে।

চরম্বা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ সোলাইমান জানান, আমাদের চেয়ারম্যান সাহেব শারিরীকভাবে অসুস্হ। ওনার অসুস্হতার কারণে আমাকে গত ১জুন (ভারপ্রাপ্ত) চেয়ারম্যানের দায়িত্ব বুঝে দেন।

তিনি আরো জানান, জনপ্রতিনিধিরা সবসময় মানুষের কল্যাণে ও এলাকা উন্নয়নে কাজ করে থাকেন। আমি ১ মাস ২০ দিন এ দায়িত্ব পালন করব। দায়িত্ব পালনে কোন ধরনের দুর্নীতি ও অনিয়ম হলে কাউকে ছাড় দিবোনা। যথাযথভাবে মানুষের কাছে সঠিক বিচার কার্যক্রম ও এলাকার উন্নয়ন কাজ করে যাবো ইনশাল্লাহ। তিনি চরম্বাবাসীর কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

উল্লেখ্য, মুহাম্মদ সোলাইম দীর্ঘদিন ধরে চরম্বা ইউপির ৬নং ওয়ার্ডের মেম্বার হিসেবে সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। সে চরম্বা ইউনিয়নের ঘটিকার পাড়া এলাকার মৃত কবির আহমদের পুত্র।

মতামত দিন