পূর্ব শত্রুতার জেরে সাতকানিয়ায় যুবককে কুপিয়েছে দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক ||

পূর্বশত্রুতার জেরে সাতকানিয়ায় এক যুবককে কূপিয়েছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৮ই জুন) রাত ৮টায় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া মাহালিয়া স্কুলের পাশে নুর মোহাম্মদের ছেলে মো. পারভেজের সাথে এই ঘটনা ঘটে।

জানা যায়, সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের মাহালিয়ায় দীর্ঘদিন ধরে ওসমান আর পারভেজদের সাথে ঝামেলা চলে আসছিলো এ নিয়ে দুই পক্ষে বেশ কয়েকটি মামলা ও হয়েছিলো।

পারভেজের চাচাত ভাই হাসান জানান, আজকে বাজালিয়ার মাহালিয়া স্কুলের পাশ দিয়ে পারভেজ একাকী যাচ্ছিলো পথে একা পেয়ে অতর্কিত ভাবে ওসমান, মমতাজ, লোকমান, জমির, বশর, মোহাম্মদ আলী, মালেক জাহাঙ্গীর প্রকাশ (বুইশ্শা), ফোরকান, জসিম মেরে স্কুলের মাঠে ফেলে রাখে, তার মা-বাবা হাসপাতালে আনার চেষ্টা করলে ও প্রায় দু’ঘন্টা হাসপাতালে আনতে দেয়নি, এবং কোন গাড়িতে তুলতে দেয়নি।

পরে স্থানীয়দের সহযোগিতায় পারভেজকে সাতকানিয়া আশশেফা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে সাতকানিয়া আশশেফা হাসপাতালে ভর্তি আছে।

হাসান আরও জানান, আমরা পারভেজকে নিয়ে দ্রুত কেরানীহাট আশশেফাতে নিয়ে আসি তাই এখনো থানা পুলিশকে জানানো হয়নি। আমি এখন পারভেজের সাথে আছি অবস্থা বুঝেই হয়তো চট্টগ্রাম মেডিকেলে চলে যাব তাকে নিয়ে।

মতামত দিন