চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী ছাত্র পরিষদের সভাপতি হলেন মিরসরাইয়ের রকি

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী ছাত্র পরিষদের নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে চট্টগ্রামের মিরসরাইয়ের মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রায়হান হামিদ রকি কে সভাপতি ও মো. ইকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য অনুমোদন দেন কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদ।

সোমবার (২২জুন) কার্য নির্বাহী পরিষদের সভাপতি আদনান আবির ফাহাদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাসির উদ্দিন ভুঁইয়ার সাক্ষরিত এক বিবৃতিতে এই কমিটি ঘোষনা করা হয়। এবং আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিতে বলা হয়।

কার্য নির্বাহী পরিষদের সাক্ষরিত ১০ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যন্য পদে যারা স্থান পেয়েছেন যাথাক্রমে, সহ-সভাপতি জিয়াউল হাসনাত রিপন, সহ-সভাপতি প্রমির আহমেদ শাওন, যুগ্ম সম্পাদক নাবিদুর রহমান রোহান, যুগ্ম মো. তারেক হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল হোসেন, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দিন ইসলাম, দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম, প্রকাশ ও প্রকাশনা সম্পাদক মো, আব্দুল আল নোমান।

সভাপতি রায়হান হামিদ রকি বলেন, আমার উপর অর্পিত দায়ীত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। সাধ্যমত চেষ্টা করবো সবার সহযোগিতা নিয়ে এ কমিটি এগিয়ে নিয়ে যাওয়া। বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ কখনো আদর্শচ্যুত হতে পারে না। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের পথচলা আরো বেগবান হবে।

মতামত দিন